সকলের তরে সকলে মোরা,প্রত্যেকে মোরা পরের তরে এই স্লোগানটি নিয়ে পারস্পরিক শ্রদ্ধা শান্তি ও ন্যায়বিচারক সমাজ গঠনের প্রত্যয় অলাভজনক সংস্থা হিসাবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো মানবতার ফেরিওয়ালা ফাউন্ডেশন(MFF)। এটি একটি অলাভজনক,অরাজনৈতিক,স্বেচ্ছাসেবী ও দাতব্য সংস্থা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের কল্যাণে কাজ করবে এই ফাউন্ডেশন। এই উপলক্ষে আজ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাস পাড়া এলাকায় আয়োজন করা হয় উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন খাজা বদরুদদোজা মর্ডান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, ডঃ মোঃ বখতিয়ার। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেছেন জনাব মোঃ ওফাজ উদ্দিন।  


অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয় পরে ফিতা এবং কেক কেটে উদ্বোধন করা হয় ফাউন্ডেশন টি। এ সময় উপস্থিত ছিলেন এই এলাকার সম্মানিত সকল ব্যক্তিবর্গরা।  ফাউন্ডেশনটি কার্যক্রম সকাল থেকেই শুরু করেছিল তারা ফ্রি মেডিকেল ক্যাম্পিং করেছে সারাদিনব্যাপী এই ক্যাম্পিং এর মাধ্যমে পার্শ্ববর্তী কয়েকটি গ্রামের সাধারণ মানুষ ফ্রিতে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, রক্ত পরীক্ষা এবং ডায়বেটিস পরীক্ষা করতে পেরেছে মানবতার ফেরিওয়ালা ফাউন্ডেশন এর সদস্যরা জানায় তারা এরকম ক্যাম্পিং প্রতিমাসে দুইবার করে করতে চায় যাতে করে সাধারণ মানুষ সহজেই সঠিক চিকিৎসা নিতে পারে। তাদের কার্যক্রমের মধ্যে  ১.বেকারত্ব দূরীকরণে কর্মসংস্থান সুযোগ নিশ্চিত করা।  ২. গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা অধিকার নিশ্চিত করা।৩.সবার জন্য নিরাপদ সু-চিকিৎসা নিশ্চিত করা। ৪.রক্তদান কর্মসূচি কার্যক্রম নিশ্চিত করা।

৫.শারীরিক ব্যায়াম ও খেলাধুলার মাঠ নিশ্চিত করা।৬.একটি আদর্শ পাঠাগার এর কার্যক্রম নিশ্চিত করা।৭.কারিগরি ও কম্পিউটার শিক্ষা নিশ্চিত করা।৮.সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ নিশ্চিত করা। ৯.পরিবেশ ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি নিশ্চিত করা।১০.মসজিদের সার্বিক উন্নয়ন ও বার্ষিক ইফতার মাহফিলের কার্যক্রম নিশ্চিত করা।ফাউন্ডেশনটির সকল কার্যক্রম দেখে গ্রামবাসীরা এতে সাধুবাদ জানিয়েছে,সাধারণ মানুষরা জানিয়েছে ফাউন্ডেশন টি সকল কার্যক্রমে দ্বারা সকলেই অনেক সন্তুষ্ট এরকম ক্যাম্পিং করার কারণে তাদের অনেক উপকার হয়েছে,  খাজা বদরুদ্দোজা মর্ডান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোঃ বখতিয়ার জানিয়েছেন ফাউন্ডেশন টি যেভাবে কাজ করছে এভাবে কাজ করলে দেশ ও দশের উপকার হবে তাকে এই অনুষ্ঠানে অতিথি করায় তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং চিকিৎসা জনিত সকল সাহায্য তিনি করতে চেয়েছেন ফাউন্ডেশনটির জন্য। মানবতার ফেরিওয়ালা ফাউন্ডেশন এর সকল সদস্যরা সকল সময় মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন তারা জনসাধারণের বিপদে সর্বোচ্চটুকু দিয়ে সাহায্য করবে বলে জানিয়েছেন। দোয়া এবং মিষ্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।