শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়ন এর কুচনিপাড়া এলাকায় ধানক্ষেত থেকে শাহআলম নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮অক্টোবর রবিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহআলম (৪০) গোসাঁই পুর ইউনিয়নের আরাইলের কাঁন্দা গ্রামের জসিম উদ্দিন ( ফকিরের ) ছেলে।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার  ধানশাইল ইউনিয়ন এর কুচনিপাড়া এলাকায় ধানক্ষেত থেকে শাহআলম নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮অক্টোবর রবিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহআলম (৪০) গোসাঁই পুর ইউনিয়নের আরাইলের কাঁন্দা গ্রামের জসিম উদ্দিন ( ফকিরের ) ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, শাহআলম পেশায় একজন অটো চালক, সে  ৭অক্টোবর শনিবার সকালে তার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। রাতে বাড়িতে না ফেরায় তার বাবা জসিম উদ্দিন ও পরিবারের লোকজন তাকে অনেক খোজা খুজি করে ব্যর্থ হয়। এলাকাবাসি বলেন, অটোরিকশা চোরের কোনো চক্রের দল চালক শাহআলমকে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে।  
 
৮ অক্টোবর রবিবার সকাল ৬দিকে কুচনি পাড়া মোড় হতে করুয়া রাস্তার স্টিল ব্রীজের পাশে ধান ক্ষেতের পানিতে পড়ে থাকা মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে বিষয়টি ঝিনাইগাতী থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ও শাহআলম এর স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও সনাক্ত করে।

এসময় নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি তবে তার গলায় একটা রশি পেঁচানো ছিল। এসময় উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম, ঝিনাইগাতী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি মনিরুল আলম ভুইঁয়া, এএসআই ফরিদ,ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি সদস্য ফিরোজ সহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল আলম ভুইয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর  জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীণ।ঝিনাইগাতীতে এ ধরনের ছিনতাই ও খুনের ঘটনার জন্য সুশীল সমাজ রাজনৈতিক ব্যক্তি বর্গ সহ এলাকার শ্রমজীবি ও পেশাজিবী সর্বস্তরের মানুষ উদ্বেগ প্রকাশ করেছেন।এই অপরাধী দের আইনের সবর্চ্চ শাস্তি দাবি জানান