ভুক্ত ভোগী বলেন,মৃতঃ-জহির আলীর ছেলে, মোঃ-আফসার আলী (মোহনুপুর থানার খয়রা গ্রামের বাসিন্দা) সে গত ১বৎসর যাবত ভিকটিম কে বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলো ।

এতে ভিকটিম ফেন্সি বেগম( ৩৮) রাজি না হলে গত রাত ১১টার দিকে তার বাড়িতে তাকে একা পেয়ে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে তখন ফেন্সি বেগম কোনো উপায় না পেয়ে চিৎকার করলে আফসার আলী কৌশলে পালিয়ে যায়।

এ ব্যাপারে ফেন্সি বেগম আইনের আশ্রয় বা চ্যায়ারমেন এর আশ্রয় নিতে চাইলে আফসার আলী তাকে বিভিন্ন হুমকি ও তার পরিবারের ক্ষতি করার কথা বললে তিনি বাধ্য হয়ে মর্নিং পোষ্টের রিপটারকে জানান এবং তিনি আরো বলেন তার স্বামী মারা যাওয়া ৫বৎসর হলো তার এক সন্তানকে নিয়ে সে খুব কস্ট করে বসবাস করছেন, আফসার আলী আরো হুমকি দেয় এই বলে যে তার বিরুদ্বে থানায় বা ইউনিয়ন পরিষদে কোনো বিচার দিলে তার সন্তানকেও মেরে ফেলবে তাই তিনি এর সুষ্ট সমাধান চান।

এ বিষয়ে এলাকাবাসী  আঃ-কুদ্দুস সহ আরো কয়েক জন মহিলা  এ বিষয়ের সত্যতা প্রকাশ করে বলেন, আফসার আলী একজন নেশা খোর সে তার ছেলের বৌকে একইরকম কুপ্রস্তাব দিতো পরে তার ছেলে বাড়ি থেকে বের হয়ে যায়। এছাড়া ভিকটিম তথা ফেন্সি বেগমের স্মপর্কে  শুশুর হয়। তারা আরো বলেন আফসার আলী বংশ হচ্ছে ডাকাতের বংশ সে এভাবে আরো অনেক মহিলাকে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিতো। তারা তার উপযুক্ত শাস্তি দাবি করছে। উল্লেখ্য যে ভিকটিম ফেন্সি বেগম ও আফসার আলীর বাড়ী একই গ্রামে।