এ সময় জুয়ার আসর থেকে ১০৪ টি তাস এবং নগদ ২৬২০ টাকা জব্দ করা হয়। আটককৃত আব্দুল শহীদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, খুরশেদা বেগমের প্রহরায় তার মালিকানাধীন পরিত্যক্ত টিনের ঘরে দীর্ঘদিন যাবত টাকার বিনিময়ে তাস খেলা চলছে।

গতকাল (১ এপ্রিল) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়া খেলার তাস, নগদ টাকাসহ ৬ জুয়ারিকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার(১ এপ্রিল) রাত ১১.৩৫ ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে মৌলভীবাজার সদর থানাধীন ৪ নং আপার কাগাবালা ইউনিয়নের বীরগাঁও গ্রামের জনৈকা খুরশেদা বেগম পরিত্যক্ত টিনের ঘরে অভিযান পরিচালনা করে ১। আব্দুল শহীদ(৫০), ২। মতান মিয়া(৫৮), ৩। মিজান মিয়া(২৫) এবং সমীরণ নমসুত্র(৩৫) নামে ৪ জনকে আটক করা হয়।

এ সময় জুয়ার আসর থেকে ১০৪ টি তাস এবং নগদ ২৬২০ টাকা জব্দ করা হয়। আটককৃত আব্দুল শহীদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, খুরশেদা বেগমের প্রহরায় তার মালিকানাধীন পরিত্যক্ত টিনের ঘরে দীর্ঘদিন যাবত টাকার বিনিময়ে তাস খেলা চলছে। এঘটনায় আটককৃত ৪ জন এবং পলাতক খুরশেদা বেগমের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে। গতকাল (১ এপ্রিল) বিকেলে কমলগঞ্জ থানা পুলিশের অপর এক অভিযানে কমলগঞ্জ থানাধীন ০৭ নং আদমপুর ইউনিয়নের মধ্যভাগ এলাকায় জুয়ার আসর থেকে ১। আব্দুর রহমান (৫৭) এবং খলকু মিয়া(৪৭) নামে দুজনকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে মধ্যভাগ এলাকার জনৈক আব্দুল হাই ওরফে কালাবনের টিনশেড ঘরে অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩। আব্দুল হাই কালাবন(৩৬) ও ৪। আমান উল্লাহ(৪৫)সহ অজ্ঞাত ৩/৪ জন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন রংয়ের ৫২ টি তাস এবং নগদ ১২৬০ টাকা জব্দ করে। এ ঘটনায় আটককৃত দুইজন, পলাতক দুইজন এবং অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে জুয়া আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।