শরীরের কিছু জায়গায় ব্যথা পেলেও জুনাইদ পুরোপুরি সুস্থ আছে।কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে গিয়েছে, তবে বাসটিকে আটক করা হয়েছে

নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় বাসের ধাক্কায় মোঃ হাসান (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার কোলে থাকা ৩ বছরের ছেলে শিশু জুনাইদকে বাসে ধাক্কা লাগার আগে দূরে ছুড়ে ফেলে প্রাণ রক্ষা করেন পিতা নিহত হাসান।গতকাল ১৭ আগস্ট বুধবার এ দূর্ঘটনায় রাস্তায়ই মোঃ হাসানের মৃত্যু হয়, কিছুটা আঘাত পেলেও বেঁচে যায় তার ছেলে জুনাইদ। নিহত হাসান বরগুনার আমতলী উপজেলার মো. ইউসুফ হাওলাদারের ছেলে। পাঁচ বছর ধরে তিনি মেঘনা টোল প্লাজা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। স্থানীয় একটি সিমেন্ট কারখানায় গাড়িচালকের কাজ করতেন তিনি। নিহত হাসানের স্বজন ছাদিকুর রহমান জানান, বাজার করে ছেলেকে কোলে নিয়ে হাসান বাড়ি ফিরছিলেন।




সড়ক পারাপারের সময় ঢাকাগামী সেঁজুতি পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। তবে বাসের সঙ্গে ধাক্কা লাগার আগেই হাসান তার কোলে থাকা সন্তান জুনাইদকে সড়কের পাশে ছুড়ে ফেলে দেন। এতে জুনাইদ বেঁচে যায়। শরীরের কিছু জায়গায় ব্যথা পেলেও জুনাইদ পুরোপুরি সুস্থ আছে।কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে গিয়েছে, তবে বাসটিকে আটক করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহত হাসানের লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তরের করা হয়েছে। লাশ দাফনের জন্য বরগুনার নিহত হাসানের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই দূর্ঘটনায় কোন মামলা নথিভুক্ত হয় নি।