দাগনভূঁঞায় ৩ ছিনতাইকারী গ্রেফতার ও ছিনতাইকৃত নগদ টাকা ও মালামাল উদ্ধার

ছিনতাই মামলায় ১০ বছরের সাজা ভোগ করা আরোও ২ জন পেশাদার ছিনতাইকারী কে গ্রেফতার করেছে পুলিশ এবং প্রবাসীর স্ত্রীর নিকট হতে ছিনতাই হওয়া নগদ টাকাসহ মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে। গত ২০ সেপ্টেম্বর দুপুরে উত্তর আলীপুর গ্রামের ফরিদা আক্তার স্বপ্না নামীয় একজন প্রবাসীর স্ত্রী জনতা ব্যাংক, বেকের বাজার শাখা হতে নগদ ২৯,৫০০/-টাকা উত্তোলন করিয়া ফেনী মহিপাল যাওয়ার উদ্দেশ্যে ফেনীগামী একটি সিএনজিতে উঠেন।

সিএনজিতে যাত্রী ও সিএনজি চালক বেশে পূর্ব পরিকল্পিতভাবে অবস্থানরত ১০ বছরের সাজাপ্রাপ্ত পেশাদার ছিনতাইকারী মোঃ আলী হোসেন আলী(৩১) ইমাম হোসেন ইমাম(২৬), মোঃ রাকিব হোসেন(১৯) । তারা প্রবাসীর স্ত্রীকে হিজাব দ্বারা মুখ চোখ পেঁচিয়ে ফেলে এবং তার নিকট হইতে ১টি মোবাইল ফোন ও নগদ ৩১,৯০০/-টাকাসহ ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নিয়ে প্রবাসী স্ত্রীকে তথা ভিকটিমকে আলমপুরস্থ আঞ্চলিক সড়কের উপরে ফেলে রেখে যায়।


দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমাম জানান গোপন সংবাদের ভিওিতে এসআই(নিরস্ত্র) মোঃ আনোয়ার হোসেন ২ দিনের মধ্যে ছিনতাইকারীদের সনাক্ত করে ২৩ সেপ্টেম্বর রাতে ছাগলনাইয়া থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৩ ছিনতাইকারীকে এবং নগদ ৩০,৫০০/-টাকা, ১টি মোবাইল ফোন, ভিকটিমের ভ্যানিটি ব্যাগ ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিসহ গ্রেফতার করা হয় । ছিনতাইকারীরা প্রত্যেকে ছাগলনাইয়া থানা এলাকার বাসিন্দা। ২৪ সেপ্টেম্বর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।