দেয়ানগঞ্জে সরকারি এমপিও ভুক্ত স্কুলের চেয়ার-বেঞ্চ নির্বাচনী ক্যাম্পে ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল দশটায় সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা চেয়ারম্যান প্রার্থী তসলিমা আক্তার লিপি'র (কাপ- পিরিচ ) নির্বাচনী ক্যাম্পে সরকারি এমপিও ভুক্ত তারাটিয়া আলহাজ্ব লতিফ ফজিতন নেছা উচ্চ বালিকা বিদ্যালয়ের চেয়ার- বেঞ্চ ব্যবহার করতে দেখা গেছে।

দেয়ানগঞ্জে সরকারি এমপিও ভুক্ত স্কুলের  চেয়ার-বেঞ্চ নির্বাচনী ক্যাম্পে ব্যবহারের অভিযোগ  পাওয়া গেছে।  অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল দশটায় সরেজমিনে গিয়ে দেখা যায়,  উপজেলা চেয়ারম্যান  প্রার্থী তসলিমা আক্তার লিপি'র (কাপ- পিরিচ ) নির্বাচনী ক্যাম্পে সরকারি এমপিও ভুক্ত তারাটিয়া আলহাজ্ব লতিফ  ফজিতন নেছা উচ্চ বালিকা বিদ্যালয়ের চেয়ার- বেঞ্চ ব্যবহার করতে দেখা গেছে। 

নাম প্রকাশ না করার শর্তে একাধিক এলাকা বাসী জানান,নির্বাচনে প্রতীক বরাদ্দের পর থেকেই উপজেলা চেয়ারম্যান প্রার্থী  লিপি ওই স্কুলের চেয়ার - বেঞ্চ গুলো  ভাড়ায় নিয়ে এসে তার বাড়িস্থ নির্বাচনী ক্যাম্পে ব্যবহার করে আসছেন। 

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তালেবের সঙ্গে মুঠোফোনে  কথা হলে  তিনি  অস্বীকার করে বলেন,বেঞ্চ গুলো চেয়ারম্যান প্রার্থীর নিজের। এ কথা বলেই তিনি ফোন কেটে দেন। এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী লিপির সঙ্গে  কথা বলতে চাইলে তিনি সাক্ষাৎ না করে  বলেন,আমি ব্যস্ত আছি, সাংবাদিকদের সাথে আমার কথা  বলার সময়  নেই।  
কতটুকু বিধি সম্মত এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আক্তারের কাছে মুঠোফোনে জানতে চাইলে, তিনি বলেন, এ বিধিটা আমি পড়িনি। কতটুকু বিধিসম্মত তা জানিনা, তবে সরকারি  কাজে সরকারি জিনিস সরকারি কাজেই ব্যবহার হবে। কারো ব্যক্তিগত কাজে ব্যবহার করা উচিত নয়।