সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায়  মায়ের ওপর অভিমান করে আসমা খাতুন মনিরা (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার ০৩নং সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা দক্ষিণ পাড়া গ্রামের আমজাদ আলীর মেয়ে। শনিবার বেলা ১১টার দিকে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সরকারি খানবাহাদুর আহছানউল্লাহ কলেজের প্রভাষক আবু তালেব জানান, এইচএসসি মানবিক বিভাগে দ্বিতীয় বর্ষে অধ্যয়ণরত আসমা খাতুন মনিরা বেশ মেধাবী ছিলেন। দরিদ্র হওয়ায় তার বাবা দিনমজুর এবং বাড়িতে আসমা ও তার মা মোসলেমা খাতুন ছাগল পালন করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার রাতে ও শনিবার সকালে তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি হয় আসমা খাতুনের।

এক সময় মায়ের বকুনিতে অভিমান করে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে তাকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে দেবহাটা থানায় খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহটি উদ্ধার করে।পরে ময়নাতদন্তের জন্য আসমা খাতুনের মরাদেহ টি সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।