বাংলাদেশ জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ৪৭ নওগাঁ-২ আসনের এম.পি জনাব, আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার।

নওগাঁর ধামইরহাটে চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী (পিইডিপি-৪) এর আওতায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ধামইরহাট উপজেলায় ৭৭ টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে । গত মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১১ টায় ধামইরহাট উপজেলা সভাকক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলীর সভাপতিত্বে ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রিতা রাণী মহন্তের সঞ্চালনায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত সর্বমোট ৭৭ টি ল্যাপটপ বিতরণ করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ।


বাংলাদেশ জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ৪৭ নওগাঁ-২ আসনের এম.পি জনাব, আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার। এর আগে প্রধান অতিথিকে বরণ ও সম্মাননা স্মারক তুলে দেন উক্ত অনুষ্ঠানের সভাপতি সহ প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তাবৃন্দ। 


এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল ইসলাম, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আজমল হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. আপেল মাহমুদ, শেখ শফিউজ্জামান, গোলাম রব্বানী সহ সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও স্থানীয় প্রিন্ট এ ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।