ঢাকার ধামরাইয়ে বাড়ির সীমানা নিয়ে ভাই বড় ও ভাতিজা মিলে ছোট ভাই ইউনুছ আলী(৪০)কে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ইউনুছ আলী মৃত শুকুর আলীর ছেলে।

গতকাল মঙ্গলবার (১নভেম্বর) সকালের দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের ভাবনহাটি গ্রামে এ ঘটেছে। অভিযক্তরা হলেন আপন বড় ভাই মোঃ কুসুম আলী ও ভাতিজা মোঃ ইউসুফ আলী। স্থানীয় সুত্রে জানা যায়, বড় ভাই কুসুম আলী ও ছোট ভাই ইউনুছ আলীর সাথে বাড়ীর সীমানা নিয়ে দুই ভাই মধ্যে বেশ কিছু দিন যাবত বিবাদ চলে আসছিল। বাড়ীর সেই সীমানা নিয়ে গতকাল সোমবার দিনের বেলায় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়।

এরই জের ধরে সকালে ইউনুছ বাড়ী থেকে কাজে বের হওয়ার সময় বড় ভাই কুসুম আলী ও তার ছেলে ইউসুফ মিলে পিছন দিক থেকে দেশীয় অস্ত্র লোহার রড ও কাঠের লাঠি দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে দেয়। ইউনুছের ডাক চিৎকারে আশে পাশের লোক দৌড়িয়ে এসে তাকে উদ্ধার করে সাটুরিয়া সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। লাশটির ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে ও ধামরাই থানার অফিসার ইনচার্জ বলেন আসামিদের গ্রেফতার এর জন্য অভিযান চলছে