নিহত সাকিব হোসেন নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলাধীন ফতেপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। সাকিব ফতেপুর মাদসার অষ্টম শ্রেণীর ছাত্র ছিলেন।

নওগাঁর জেলার বদলগাছী উপজেলায় মহন্ত ব্রিজের নিচ থেকে সাকিব হোসেন (১৫) নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার (২৬ জুন) সকালে উপজেলার বর্ষাইল-মাতাজি সড়কের গাবনা নামক স্থানে মহন্ত ব্রীজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাকিব হোসেন নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলাধীন ফতেপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। সাকিব ফতেপুর মাদসার অষ্টম শ্রেণীর ছাত্র ছিলেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি জানান, গত ১ সপ্তাহ থেকে নিখোঁজ ছিলো সাকিব। আজ সকালে বদলগাছী উপজেলার বর্ষাইল-মাতাজি সড়কের ভবন নামক স্থানে ব্রীজের নিচে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

এরপর পরিবারের লোকজন সাকিবের পরিচয় শনাক্ত করে। ওসি আরও জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে।