মিরসরাই উপজেলার নব নির্বাচিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা, নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক এরাদুল হক ভুট্টু। সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মামুন উদ্দিন। এতে আরো উপস্থিত ছিলেন ১১ নং মঘাদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ, আরো উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধা সন্তান দলের সভাপতি নয়ন, সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, সাবেক আহবায়ক কমিটির সদস্যবৃন্দ, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সম্পাদকবৃন্দ, আরো উপস্থিত ছিলেন মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সদস্য সালাউদ্দিন রাসেল, ১২ নং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি ওয়াসিম উদ্দিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

প্রধান অতিথি এরাদুল হক ভুট্টু বলেন মিরসরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি সুসংগঠিত ও যুগোপযোগী দল। সামনে জাতীয় সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগ কে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি পুত্র মাহবুবুর রহমান রুহেল কে জিতিয়ে আনতে হবে এবং সামনে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়ে বিএনপির সকল ষড়যন্ত্র নসাৎ করতে হবে। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম সাইফুল ইসলাম বলেন কোন ভাই লীগের ঠাঁই কমিটিতে স্থান পাবেনা।

বিভিন্ন ইউনিয়নের সাবেক ছাত্রনেতাদের নিয়ে ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করা হবে। সভাশেষে চট্টগ্রামের জামাল খান এলাকায় যুবদল কতৃক বঙ্গবন্ধুর মূরাল ভাঙ্গা ও বিভিন্ন সৌন্দর্যবর্ধন করা ফুল গাছ, স্বাধীনতা অংশ নেওয়া বিভিন্ন শহীদদের ছবি ভাংচুরসহ তান্ডব চালিয়ে যে ক্ষতি করেছে তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন আমরা মুক্তিযোদ্ধা সন্তানের সভাপতি সম্পাদক বৃন্দ ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সম্পাদকবৃন্দ।