গত শুক্রবার "চক আমহাটি সম্মিলিত কল্যাণ সংস্থার"আয়োজনে বিনামূল্যে ব্লাড গ্রুপিং প্রগ্রাম সফলভাবে সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্টানের উদ্ভোধন করেন সংগঠনের উপদেষ্টা জনাব মজিবুর রহমান এবং আব্দুর রহমান। গ্রামের সকল বয়সী মানুষ উক্ত প্রগ্রামে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহন করেন।

ব্লাড গ্রুপিং সম্পন্ন করে গ্রামের মানুষ অনেক আনন্দিত। সংগঠনের একদল নিবেদিত প্রান স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে সকলের সহযোগিতায় প্রগ্রামটি সফলভাবে সম্পন্ন হয়েছে। প্রায় ৩ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ের এই সেবা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি জনাব জহিরুল ইসলাম বলেন,মানবিক চেতনাকে জাগ্রত করে অসহায় হত দরিদ্র মানুষের পাশে নব উদ্যমে সেবা প্রদান করার লক্ষে একদল নিবেদিত প্রান স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে গড়ে তোলা হয়েছে চক আমহাটি সম্মিলিত কল্যান সংস্থা।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার রক্তের গ্রুপ নির্ননয়ের এই আয়োজন করা হয়। তিনি আরো বলেন আমরা যদি আমাদের সুপ্ত  মানবিক চেতনাকে জাগ্রত করতে পারি তাহলে বদলে যাবে সমাজ ও দেশ।থাকবে না কোন অসহায় হতদরিদ্র মানুষ।তিনি যুবকদের এই মানবিক কাজে এগিয়ে আসার জন্য আহবান করেন। অনুষ্টানের সার্বিক তত্বাবধান করেন ডাঃমোঃশাহাদৎ হোসেন।