নারায়ণগঞ্জে রাত নামলেই ছিনতাই আর ডাকাতির মাত্রা দিন দিন বেড়েই চলেছে। এবার সন্ধ্যা রাতেই রাস্তা পারাপারের সময় ডাকাতির কবলে পড়েন ইলেকট্রনিক দোকানের এক স্টাফ, ঘটনাটি ঘটে জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার পিরোজপুর মহাসড়ক এলাকায়।

অভিযোগ সূত্রে জানা যায়, গতো রবিবার ৩০ অক্টোবর সন্ধ্যায় সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তার বর্ষা ইলেকট্রনিক এন্ড হার্ডওয়ার দোকানের  স্টাফ মোঃ তুহিন মিয়া (২২)  দোকানের পাওনা টাকা আদায় করে ফেরার পথে পিরোজপুরের রাস্তার কাটা অংশ দিয়ে পারাপারের সময় অজ্ঞাত ৬/৭ অস্ত্রধারী  ডাকাত এলোপাথাড়ি কিল ঘুষি মেরে চোখ মুখ বেঁধে টানা টানা হেচড়া করে  মারতে মারতে নূরাবেপারী  মার্কেটের (৩য়) তলায় নিয়ে যায়। এ সময় তার সাথে থাকা নগদ আঁট হাজার টাকা এবং একটি রিয়ালমি মোবাইল সহ মানিব্যাগ থাকা জরুরী কাগজ পত্র ছিনিয়ে নিয়ে যায়। 

ডাকাত দল ডাকাতির সময় বাদীর কাছে এক লাখ টাকা আছে বলে দাবি করে, টাকা না পেয়ে মারধর করে একটি ভিডিও ধারণ করে।  ভিডিওতে তাঁকে অসামাজিক কার্যক্রমে লিপ্ত হয়ায় মারধর করেছে এমন জোর পূর্বক সাক্ষাৎকার নেয়। এছাড়াও এ বিষয় নিয়ে কাউকে জানালে এই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি-ধমকি দিয়ে যায়। এ বিষয়ে সোনারগাঁ থানার (ওসি) অপারেশন মাহফুজুর রহমান জানান, আমরা অভিযোগ পেয়েছি, সিসি ফুটেজের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।