মে মাসেই গাজীপুর সিটি নির্বাচন করতে চায় নির্বাচন কমিশন। সে হিসেবে আর খুব বেশি সময় নেই।

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন ৩নং ওয়ার্ড। বারেন্ডা,এনায়েতপুর,হাতীমারা ও গোবিন্দবাড়ি,ডেংগা এলাকা নিয়ে গঠিত এই ওয়ার্ড। বলা হয়ে থাকে ভোটার বিবেচনায়  এই ওয়ার্ড টি সিটি কর্পোরেশন এর জন্য গুরুত্বপূর্ণ  । এখানে রয়েছে বড় বড় গামের্ন্টস ও বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান। বিগত দিনে সিটি কর্পোরেশনের অর্থায়নে এ ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন হলেও মেয়র কেন্দ্রীক নানা ঝামেলায় কাউন্সিলরের শত চেষ্টায়ও আশানুরূপ উন্নয়ন করা যায় নি।এরপরেও নতুন নতুন রাস্তাঘাট,পুরনো রাস্তাঘাট প্রশস্তকরন,শান্তি-শৃঙ্খলা উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন পর পর দুইবার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ সাইজুদ্দিন মোল্লা।  সিটি কর্পোরেশন হওয়ার আগে এলাকাটিতে মাদকের বিস্তার ছিল।প্রকাশ্যে চলত মাদক কেনাবেচা। স্থানীয় পোশাক শ্রমিকরা নিরাপদ বোধ করতে পারতেন না।কিন্তু গত ১০ বছর ধরে এলাকার নির্বাচিত কাউন্সিলরের জিরো টলারেন্সের কারণে মাদকের সেই সাম্রাজ্য প্রায় ধ্বংস হয়ে গেছে।এখন আর সেই ১০ বছর আগের মত অনিরাপদ নয় পোশাক শ্রমিকসহ স্থানীয় জনগণ।

মে মাসেই গাজীপুর সিটি নির্বাচন করতে চায় নির্বাচন কমিশন। সে হিসেবে আর খুব বেশি সময় নেই।তাই এখন থেকেই জনগণের সাথে মিশে বিগত দুই বারের মত আবারও ভোট প্রার্থনা করছেন পর পর দুই বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত জনগণের কাউন্সিলর আলহাজ্ব মোঃ সাইজুদ্দিন মোল্লা। যেখানেই তার নির্বাচনী সভা হচ্ছে সেখানেই শত শত লোকের সমাগম হচ্ছে।জনগণের সাথে মিশে যাওয়া এই নেতার নেতৃৃত্ত্ব গুনে বিমোহিত তরুন প্রজন্মের ভোটাররা।পাচ্ছেন বয়োজ্যেষ্ঠদের দোয়া।তাছাড়া মহিলা ভোটারদের মধ্যেও ব্যাপকভাবে প্রিয় এই সাইজুদ্দিন মোল্লা।

নিরহংকারী, সদালাপী,মিষ্টীভাষী এই নেতাকেই আবারও ৩ নং ওয়ার্ডের কান্ডারী হিসেবে দেখতে চাইছেন সবাই।গত দুই দিনে বকস ডেংগা ও পশ্চিম বারেন্ডায় তার নির্বাচনী সভায় গিয়ে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে এ ওয়ার্ডের ভোটাররা তাদের ভোট চোখ বন্ধ করে সাইজুদ্দিন মোল্লাকে দিবেন।কারণ জিজ্ঞাসা করলে তারা বলেন, তারা কোন চাদাবাজ,মাদকাসক্ত, দূর্নীতিপ্রবণ নেতা চান না।চান না এমন নেতা যার সাথে কথা বলতে গেলে অন্য কারও বায়া হয়ে যাওয়া লাগে । তাই তারা দল মত নির্বিশেষে  যোগ্য নেতা সাইজুদ্দিন মোল্লাকেই তাদের মহামূল্যবান ভোট প্রদান করে আবারও জয়ের মালা পরিয়ে দিবেন।