সকালে সাজিদ বাড়ির পাশের রেললাইনে হাঁটতেছিল। এসময় চিলাহাটি থেকে ঢাকাগামী 'চিলাহাটি এক্সপ্রেস' ট্রেন তার কাছে চলে আসে। কিছু বুঝার আগেই ট্রেনের ধাক্কায় তার দেহ থেকে আলাদা হয়ে যায় মাথা।

নীলফামারীর সৈয়দপুরে চিলাহাটি থেকে ঢাকাগামী 'চিলাহাটি এক্সপ্রেস' ট্রেনের ধাক্কায় সাজিদ হোসেন(২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার(৪জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে সৈয়দপুর রেলস্টেশনের  ঢেলাপির বাজার এলাকার  রেলক্রসিং এ দুর্ঘটনা ঘটে। সাজিদ হোসেন সৈয়দপুরের উত্তরা আবাসিক এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি বিভিন্ন হোটেলে শ্রমিক হিসেবে কাজ করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাকিউল আজম। 

তিনি বলেন, সকালে সাজিদ বাড়ির পাশের রেললাইনে হাঁটতেছিল। এসময় চিলাহাটি থেকে ঢাকাগামী 'চিলাহাটি এক্সপ্রেস' ট্রেন তার কাছে চলে আসে। কিছু বুঝার আগেই ট্রেনের ধাক্কায় তার দেহ থেকে আলাদা হয়ে যায় মাথা। সাজিদ মাঝে মাঝে হোটেলে শ্রমিক হিসেবে কাজ করতো। সে মানসিক সমস্যা ভুগিতেছিল। ওসি বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।