এসআই মৃদুল বড়ুয়া এ বিষয়ে আমাদেরকে জানান, আসামী পরী রুবেল চৌমুহনী এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

টাঙ্গাইলের আলপনা নামক এক মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ এবং ভিডিও ধারণ করে তাহা সংরক্ষণ সম্প্রসারণ করায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন চৌমুহনী রেলগেইট এলাকায় অভিযান পরিচালনা করে মোশারফ হোসেন রুবেল প্রঃ পরী রুবেল (৩৭)‘কে ধর্ষণ ও পর্নগ্রাফি মামলার ওয়ারেন্ট মূলে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-০৩, নোয়াখালী। আসামী মোশারফ হোসেন রুবেল প্রঃ পরী রুবেল (৩৭) নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলাধীন চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ড করিমপুর সাকিনের রশিদ মিয়ার বাড়ীর জনৈক রহমত উল্যার ছেলে।

গত রবিবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক ০৭.৪০ ঘটিকার সময় ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলায় আদালতের ওয়ারেন্ট মূলে র‌্যাব-১১, সিপিসি-০৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মাহমুদুল হাসান এর সার্বিক নির্দেশনায় এসআই/মৃদুল বড়ুয়ার নেতৃত্বে র‌্যারেব একটি দল চৌমুহনী রেলগেইট এলাকা হতে তাকে গ্রেফতার করে। এসআই মৃদুল বড়ুয়া এ বিষয়ে আমাদেরকে জানান, আসামী পরী রুবেল চৌমুহনী এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে স্থানীয়দের শতাধিক অভিযোগ রয়েছে।

ইতিপূর্বে সে পুলিশের ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে মানুষের কাছ থেকে চাঁদাবাজি সহ নানা রকমের অপরাধমূলক কর্মকান্ড ও নারীদের সাথে মোবাইলফোনে প্রেমের সম্পর্ক স্থাপন করে তাদের সাথে দেখা করে। আসামী পরী রুবেলের স্ত্রী সন্তান থাকার পরও সে নারীদের সাথে দেখা করে কৌশলে সেসব নারীদের গোপন ভিডিও ও ছবি তার মোবাইলফোনে ধারণ করে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অপরাধে তাকে পুলিশ একাধিকবার গ্রেফতার করে আদালতে প্রেরণ করলেও পরবর্তীতে সে জামিনে বাহির হয়ে পুনরায় এ সকল অপকর্মের সাথে জড়িয়ে পড়ে।