নোয়াখালীর সুবর্ণচরে গতকাল এক সড়ক দুর্ঘটনায় প্রান হারায় স্কুল ছাত্র ওহিদুল ইসলাম তাজবি (১৪)। নিহত তাজবি স্থানীয় শহীদ জয়নাল আবেদীন সরকারী মডেল স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র ছিল। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায় বৃহস্পতিবার বিকেল পাঁচ ঘটিকার দিকে তাজবি তার বাইসাকেলটি মেরামত করে বাড়ি ফিরছিলো।

বাড়ির অদুরে চরজুবিলী ইউনিয়ন পরিষদের কাছে পৌঁছালে পিছন হতে আসা মালবাহী ট্রাক্টর ট্রলি তাকে সজোরে ধাক্কা দেয়। মুহুর্তেই সাইকেলসহ ছিটকে পড়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সাথে আঘাতপ্রাপ্ত হয়ে অচেতন হয়ে পড়ে তাজবি। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। অষ্টম শ্রেনীর মেধাবী ছাত্র তাজবির মর্মান্তিক মৃত্যুতে এলাকাজুড়ে নামে শোকের ছায়া।

একনজর শেষ দেখার জন্য তার বাড়িতে ঢল নামে বন্ধু- সহপাঠী, স্কুলের শিক্ষক শিক্ষিকা ,  সামাজিক- রাজনৈতিক ব্যাক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারনের। স্থানীয় রেষ্টুরেন্ট ব্যবসায়ী ফোরকান উদ্দিনের একমাত্র ছেলে  ছিল তাজবি। দুই বোন এক ভাইয়ের মধ্যে তাজবি  ছিলো সকলেরই আদরের। চরজব্বার থানা পুলিশ দুর্ঘটনাস্থল হতে ট্রাক্টর ট্রলিটি ও চালককে আটক করেছে। এদিকে এসব অননুমোদিত  ট্রাক্টর ট্রলি নিষিদ্ধের দাবী ওঠে এ ঘটনার প্রেক্ষিতে। ইতিপুর্বে এ ধরনের যানের কারনে সংঘটিত হয়েছে বহু দুর্ঘটনা। স্থানীয় জনগন এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে যথাযথ পদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছে।