তিনি বলেন, সিভিল সার্জন কার্যালয়ের একটি টিম তাকে সনাক্ত করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় ভুয়া ডাক্তারের বিরুদ্ধে মামলা দেওয়া হবে।

নোয়াখালীর সদর উপজেলা থেকে এক ভুয়া মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃত ডা: মো.নুরুল হাসান (৫০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায় আবদুর রাজ্জাকের ছেলে। গতকাল রোববার (৩০ জুলাই) দুপুরের দিকে তাকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, গতকাল শনিবার রাত ৮টার দিকে জেলা শহর মাইজদীর নাপিতের পোল এলাকার একটি হসপিটাল থেকে তাকে আটক করা হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ পরিচয় দিয়ে ২০২০ সাল থেকে নুরুল হাসান নোয়াখালীর গুডহিল হসপিটাল কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল রোগী দেখে আসছেন। তার দেওয়া রিপোর্ট নিয়ে সরকারি হাসপাতালের চিকিৎসকদের সন্দেহ হয়। পরে গত শনিবার সন্ধ্যার দিকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

তিনি বলেন, সিভিল সার্জন কার্যালয়ের একটি টিম তাকে সনাক্ত করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।  এ ঘটনায় ভুয়া ডাক্তারের বিরুদ্ধে মামলা দেওয়া হবে। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, রাত ৮টার দিকে ভুয়া ডাক্তারকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে জয়পুরহাট থানায় আরো একটি মামলা রয়েছে।