ঠাকুরগাঁওয়ের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফেল করে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ওই ছাত্রীর নাম আফরিন আক্তার। হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের উত্তর আটঘরিয়া গ্রামের জাবেদ আলীর মেয়ে। গতকাল (৮ফেব্রুয়ারি) বুধবার আনুমানিক দুপুর ২ঃ৪৫মিনিটে উপজেলার গেদুড়া ইউনিয়নের উত্তর আটঘরিয়া গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

 জানা যায়, আরফিন এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করে। বুধবার ফল প্রকাশের পর ইংরেজি পত্রে অকৃতকার্য হয়েছে জানতে পারে। পরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। জাবেদ আলীর ৫মেয়ের মধ্যে সে ছিল ছোট, আর একটি ছেলে। পরিবারের লোকজন ভেতর বাবা বাজারে ছিলেন মা ঘরের ভেতরে নামাজে ছিলেন। গ্রামবাসী জানান, আরফিন আক্তার পরিক্ষায় অকৃতকার্য  হওয়ায় কাওকে কিছু না বলে চুপচাপ ছিলো।

পরে নিজ বাসভবনে ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার মা নামাজ শেষ করে ঘরের বাইরে এসে দেখে তার মেয়ের এমন অবস্থা। গ্রামবাসী আরও জানান, সে ছাত্রী হিসেবে ভালো ছিল। তাই ফেল করার কষ্ট সইতে পারে নাই। হরিপুর উপজেলার ওসি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের উত্তর আটঘরিয়া গ্রামের  উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফেল করে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এই বিষয়টি নিশ্চিত করেছেন।