মতবিনিময় সভায় ওসি মহোদয় বর্তমান পরিবর্তিত পরিস্থিতিতে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সার্বিক সহযোগিতা ও বিশেষ করে সংখ্যা লঘুদের ঘরবাড়ি ও জানমালের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন। মতবিনিময় সভায় পীরগাছা, তাম্বুলপুর, ছাওলা ও কান্দি ইউনিয়ন এর চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

আজ সকালে পীরগাছা উপজেলা জামায়াতে ইসলামী আমীর মাও মোস্তক আহমা এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ও উপজেলা বিএনপি একটি প্রতিনিধি দল এর সাথে পীরগাছা থানায়র ওসিসহ পুলিশ কর্মকতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ওসি মহোদয় বর্তমান পরিবর্তিত  পরিস্থিতিতে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সার্বিক সহযোগিতা ও বিশেষ করে সংখ্যা লঘুদের ঘরবাড়ি ও জানমালের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন। মতবিনিময় সভায় পীরগাছা, তাম্বুলপুর, ছাওলা ও কান্দি ইউনিয়ন এর চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

এ সময় জামায়াত নেতৃবৃন্দ আজকের পর থেকে যাতে কোন অবস্থাতে আইন শৃঙ্খলার আর কোন অবনতি না ঘটে সে বিষয়ে পূর্ণ সহযোগিতা দেয়ার আশ্বাস প্রদান করেন। প্রয়োজনে সংখ্যা লঘুদের ধর্মীয় প্রতিষ্ঠানে রাত জেগে পাহাড়া দেয়ার কথা বলে আমীরে জামায়াত ডা শফিকুর রহমান এর জাতির উদ্দেশ্য দেয়া নসিহত উল্লেখ করেন। বিএনপি নেতৃবৃন্দও সার্বিক সহযোগিতা দেয়ার আশ্বাস প্রদান করেন।

এ সময় পীরগাছা সরকারী কলেজ এর দর্শন বিভাগীয় প্রধান প্রফেসর মোত্তালিব মিয়া, ডাক্তার আবু সাঈদ, শফিকুল ইসলাম খাঁনসহ অনেকেই উপস্থিত ছিলেন। শফিকুল ইসলাম খাঁন  বিশেষ করে নেশা ও জুয়া সংক্রান্ত বিষয়ে পূর্ণ দৃষ্টি আকর্ষণ করেন। পীরগাছা উপজেলার কোথাও যেন কোন ধরনের জালাও পুরাও ঘটতে না পারে  সে দিকে সকলের সহযোগিতা কামনা করা হয়। সার্বিক আলোচনা শেষে চা চক্র ও সকলকে ধন্যবাদ জানিয়ে  ওসি মহোদয় মতবিনিময় সভা সমাপ্ত ঘোষণা করেন।