কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে যাচ্ছে শত শত রোহিঙ্গা। তাঁরা বিভিন্ন অজুহাতে বের হয়ে গাড়ি যুগে কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে যাচ্ছে। এমন খবরে উখিয়া থানার পুলিশ সাঁড়াশি অভিযানে ৫১ রোহিঙ্গাকে আটক করে।

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে যাচ্ছে শত শত রোহিঙ্গা। তাঁরা বিভিন্ন অজুহাতে বের হয়ে গাড়ি যুগে কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে যাচ্ছে। এমন খবরে উখিয়া থানার পুলিশ সাঁড়াশি অভিযানে ৫১ রোহিঙ্গাকে আটক করে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে উখিয়ার বিভিন্ন জায়গায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের আটক করতে সক্ষম হয় উখিয়া থানা পুলিশ। আটককৃত রোহিঙ্গাদের কাছ থেকে জানতে চাওয়া তারা বলেন, তারা ক্যাম্প থেকে বিভিন্ন কৌশলে বের হয়ে কক্সবাজার শহরের দিকে যাচ্ছিল।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন, রোহিঙ্গারা ক্যাম্প থেকে বের হয়ে কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় গিয়ে বিভিন্ন অপরাধে জড়াচ্ছে। তাই রোহিঙ্গা ক্যাম্প থেকে বের হওয়া ঠেকাতে পুলিশের অভিযান চলমান থাকবে। তিনি আরো জানান, চলতি মাসেই ক্যাম্প থেকে বের হয়ে যাওয়া দেড় হাজারেরও অধিক রোহিঙ্গাকে আটক করে ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে।

আটককৃত রোহিঙ্গাদের'কে আইনগত প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট ক্যাম্প ইনচার্জদের কাছে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।