রেমিট্যান্স সেবা ও আমানত সংগ্রহে পূবালী ব্যাংক লিমিটেডের সিলেট বিভাগের চারটি শাখার ম্যানেজারকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনে সম্মাননা ক্রেস্ট ও সনদ দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গলে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক ফজলুল কবীর চৌধুরী। পূবালী ব্যাংক মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার শ্যামল বরণ দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার রিজিওনাল অফিসের এজিএম ড. মোহাম্মদ আবু তাহের, প্রধান অতিথির সহধর্মিণী মোছাম্মৎ শামিম আরা বেগম। এসময় আরো উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক বাবুল চন্দ্র দাস। অনুষ্ঠানে মৌলভীবাজার অঞ্চলে আমানত সংগ্রহে প্রথম স্থান অর্জন করায় হবিগঞ্জ বার লাইব্ররী শাখার ম্যানেজার ফয়ছল রাব্বি, দ্বিতীয় স্থান অর্জন করায় কুলাউড়া শাখার ম্যানেজার নূপুর বৈদ্য ।

এবং আমানত সংগ্রহে পূর্বালী বাংক লিমিটেড এর সমগ্র বাংলাদেশের সকল উপশাখার মধ্যে তৃতীয় স্থান অর্জন করায় শায়েস্তাগঞ্জ উপশাখার ম্যানেজার মো. আসাদুজ্জামান নূরকে এবং রেমিট্যান্স সেবায় প্রথম স্থান অর্জন করায় মৌলভীবাজার চৌমুহনা শাখার ম্যানেজার প্রণয় দেবনাথকে প্রধান ও বিশেষ অতিথির মাধ্যমে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়।