জেলার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের ভূইয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাদিকে অপসারণের দাবি করে মানববন্ধন করেছে বিদ্যালয়ের দাতাসদস্যসহ স্হানীয় এলাকাবাসী।

 গতকাল দুপুরে দলপা ইউনিয়ন ভূইয়াপাড়া গ্রামে কুড়িপন বাজারে বিদ্যালয়ের স্লিপের টাকা আত্মসাৎ এর দায়ে প্রধান শিক্ষকের অপসারণ দাবি করে এ মানববন্ধন করেছে স্হানীয় এলাকাবাসী। এ সময় বক্তারা দাবি করেন দূর্নীতিবাজ প্রধান শিক্ষক করোনাকালিন সময়ে সরকারী স্লিপের প্রায় চার লক্ষ টাকা ভূয়া বিল ভাউচার দেখিয়ে আত্মসাৎ করে নিয়ে যায়।

অভিযোগে আরো জানাযায়,  বিদ্যালয়ের প্রতিষ্ঠা সাল২০১০ হলেও প্রধান শিক্ষক কৌশলে তার চাকুরী স্হায়ীকরনের জন্য প্রতিষ্ঠা সাল ২০০৬ দেখিয়েছেন। এ নিয়ে প্রতিষ্ঠাতা দাতা সদস্য প্রতিকার চেয়ে জেলা প্রশাসক বরাবর অভিযোগও দায়ের করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন ,বিদ্যালয়ের  এডহক কমিটির সদস্য ও সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আ: ছাত্তার, বিদ্যালয়ের ছাত্র অভিভাবক  মোঃ মোনায়েম মিয়া, মোঃ সেকুল মিয়া, মোঃ মাসুম সরকার, দলিল লেখক, মোঃ অলি মিয়া, ছাত্রনেতা, মোঃ জজ মিয়া,মোঃ সিরাজ মিয়াসহ আরও অনেকে। এ ব্যাপারে প্রধান শিক্ষক আব্দুল হাদির বক্তব্য পাওয়া যায়নি।