আমাদের নোয়াখালি ও লক্ষীপুর জেলার ভ্রাম্যমাণ প্রতিনিধি মনিরুজ্জামান লিটন জানান ,প্রাথমিক স্কুল আন্তঃ ফুটবল খেলাকে কেন্দ্র করে চাটখিল উপজেলার দুই নং রামনারায়নপুর ইউনিয়নের ছোবাহানপুর এলাকার শাকিল,পাবেল ও রাকিবের নেতৃত্বদানে সোমপাড়া বাজারে এক দল সন্ত্রাসী বাহিনী কতৃক আওয়ামিলীগের একনিষ্ট  কর্মীর চোখ উপড়ে ফেলার অভিযোগ নোয়াখালী প্রতিনিধিঃ চাটখিল উপজেলা প্রাথমিক স্কুল আন্তঃ ফুটবল প্রতিযোগিতায় গতকাল ২৬/০৭/২০২৩ তারিখে সোমপাড়া স্কুল মাঠে রুহিতখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম সোমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঝে ফাইনাল খেলা চলাকালীন সময়ে বাহিরে পুর্ব পরিকল্পিতভাবে ওৎ ফেতে থাকা শাকিল,পাবেল ও রাকিবের নেতৃত্বে এক দল (১৫/২০) জন সন্ত্রাসী_  ১৯৯৬ এর অসহযোগ আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশ আওয়ামীলীগের সকল আন্দোলন সংগ্রামে  অগ্রণী ভূমিকা পালনকারী দুই নং রামনারায়নপুর ইউনিয়নের খেজুরতলার মুজিব আদর্শের সাহসী সৈনিক বলে খ্যাত কাজী নূর হোসেন( চৌদ্দা) ও লিখনের এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে। 

এতে কাজী নূর হোসেন চৌদ্দার একটি চোখ উপড়ে ফেলা হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে গুরুতর আহত কাজী নূর হোসেন চৌদ্দাকে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়,পরে মাইজদী আবদুল মালেক উকিল হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালে প্রেরণ করেন,সেখান থেকে বর্তমানে চট্রগাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে স্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে। আমাদের প্রতিনিধি এই ঘটনার ব্যাপারে রুহিতখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব আলমগীর স্যার থেকে জানতে চাইলে তিনি বলেন, আজকে আমাদের স্কুলের কোমলমতী বাচ্চাদের ফুটবল ফাইনাল খেলা উপভোগ করার জন্য বাচ্চাদের  অভিভাবক সহ এলাকার গন্যমান্য লোকজন আমাদের সাথে আসছেন,দুঃখজনক হলে ও সত্যি কিছু অচেনা সন্ত্রাসী আমাদের দুজন অভিভাবকের উপর আচমকা হামলা করে এবং মারাক্তক ভাবে জখম করে এতে অভিভাবক ও বাচ্চাদের মনে ভয় ভীতি আতংক বিরাজ করছে।

এলাকিবাসীর পক্ষ থেকে এই নেক্কারজনক ঘটনার তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করছে ও এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের দাবী আশা করতেছে এলাকাবাসী। কাজী নূর হোসেন (চৌদ্দা) এবং লিখনের উপর যারা হামলা করেছে,মাননীয় এম.পি এ.এইচ.এম ইব্রাহীম মহোদয়, থানা নির্বাহী কর্মকর্তা, ওসি মহোদয় এবং উপজেলার সিনিয়র নেতৃবৃন্দের আশ্বাসে আপাতত সু-চিকিৎসা চলছে। খুব সহসায় সন্ত্রাসীদের যথাযথ আইনের মাধ্যমে গ্রেফতার করা হবে !!