রবিবার ( ৩ মার্চ) সকাল ১১ টায় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিএমইউজে এর সভাপতি এম এ সাঈদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মাসুম বিল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সহ সভাপতি এম এ দেওয়ানী।

রবিবার ( ৩ মার্চ)  সকাল ১১ টায় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিএমইউজে এর সভাপতি এম এ সাঈদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মাসুম বিল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সহ সভাপতি এম এ দেওয়ানী।

যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ ওবায়দুল হক, প্রচার সম্পাদক কাজী নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক আতিকুর রহমান রোজেন, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, SHRE মানবাধিকার সংস্থার, জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ আজাদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক   ফারুক সবুজ, আওয়ামী লীগ নেতা বাহার হাজারী, বিএমইউজে নির্বাহী সদস্য এ এন এম গোলাম সরওয়ার নয়ন, ডা. কামাল উদ্দিন, গাজিউল হক, সৌরভ হোসেন মজুমদার, সুশীল সমাজের নেতা শাহ জাহান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। মামলাটি প্রত্যাহার করা না হলে সাংবাদিক ও সুশীল সমাজকে নিয়ে ডিসি ও এসপি বরাবর স্মারক লিপি ও কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানানো হয়।