ইমারত বা বাড়ী সংক্রান্ত বিরোধের জের ধরে বগুড়ার শাজাহানপুরে গালাগালি ও হুমকি প্রদান। শাজাহানপুর থানায় মোছাঃ নুরজাহান বেওয়া সাধারণ ডায়েরী দায়ের করেন। ইউনিয়ন পরিষদ,ক্যান্টনমেন্ট বোর্ড অফিস ও র‌্যাব -১২ তেও অভিযোগ দায়ের করা আছে। অভিযোগ ও পারিবারিক সুত্রে জানাগেছে উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর আকন্দপাড়ার মোঃ শহিদুল ইসলাম শহিদ(৪৫),পিতা অঙ্ঘাত সাং-সাজাপুর গ্রাম- আকন্দপাড়া,থানা-শাজাহানপুর জেলা-বগুড়া সে একটি মাটির বাড়ী কিনে সেখানে ৭তলা ইমারত নির্মান করে আসিতেছিল।

বাদী নুরজাহান বেওয়ার দাবি বিবাদী শহিদুল সে ক্যান্টনমেন্ট বোর্ডের অনুমতি না নিয়ে চারি পার্শ্বে কোন জায়গা না ছেড়ে জোর পূর্বক রাতের আধারে লিবার দ্বারা দুরুত কাজ করিতেছে। এনিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়া-বিবাদ হয়েছে। সেই শক্রতার জের ধরে আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে ঝগড়া বিবাদ হয় ও ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ এসে জগড়া বিবাদ থেমে যায় এবং গত ০৮/০৪/২০২৩ই তারিখে রাত্রী অনুমান ৯ ঘটিকার সময় বিবাদী লিবার দ্বারা কাজ করিতেছিল।

কাজ চলা কালীন সময়ে বাদী কাজ করতে নিষেধ করলে বিবাদী অকত্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে আমাকে ও আমার পরিবারের লোকজনকে ভয়ভিতী দেখায় ও প্রান নাশের হুমকি দেয়। এ বিষয়ে ইমারতের মালিক শহিদুল ইসলামকে জিঙ্গাসা করলে তিনি বলেন আমি ক্যান্টনমেন্ট বোর্ডের নিয়ম অনুযায়ী ইমারত বা বাড়ী নির্মান করিতেছি। যেহেতু ক্যান্টনমেন্টের আওতাভুক্ত তারপরেও চেয়ারম্যান ও মেম্বর বিষয়টি জানে। এ বিষয়ে শাজাহানপুর থানার এস,আই শাহীন জানান,্ধসঢ়;এ বিষয়ে সাধারণ ডায়েরী হয়েছে,ঘটনাস্থল পরিদর্শন করেছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।