বগুড়ার শিবগঞ্জে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে ছোট ভাইয়ের উপর অভিমান করে বড় ভাই মেহেদী হাসান(১৩) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ( ১৩ সেপ্টেম্বর)এ ঘটনা ঘটে।শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামের আব্দুর রহিমের ছেলে নিহত মেহেদী হাসান মোলামগাড়ী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।জানা যায়,নিহতের বাবা আব্দুর রহিম এর ব্যবহৃত মোবাইল ফোন পুরাতন হওয়ায় তিনি নতুন ফোন ক্রয় করে। বাবার পুরাতন ফোনে বড় ছেলে মেহেদী হাসান ও ছোট ছেলে মইনুর হাসান গেম খেলতো। 

অন্যদিনের ন্যায় গত ১২ সেপ্টেম্বর রাতে মোবাইলে গেম খেলা নিয়ে ছোট ভাই বড় ভাই কে ফোন দিবেনা এ নিয়ে মান অভিমানের সৃষ্টি হয়। সেই কারনে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পরিবারের সকলের অজান্তে বাড়ির পাশের পরিত্যক্ত মুরগির ফার্মের ভিতরে মেহেদী  গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য  নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

নিহতের পিতা আব্দুর রহিম বলেন, বড় ছেলে মেহেদী হাসান গেম খেলা নিয়ে তার ছোট ভাই মইনুর হাসানের উপর অভিমান করে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ'র সুত্রে জানা যায়,শিবগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে  প্রেরণ করা হবে।