লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগস্ট) সকাল ১০টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত সকল কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, অ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, সদস্য আতিকুর রহমান কুদ্দুসসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, দিবসটি যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা সকাল ৯ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টা ৫মিনিটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ১০টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল, বাদ যোহর প্রতিটি মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রাত ৯টায় কাচারীবাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনা করা হবে।