বিগত 27/08/2024 ইং তারিখে, যখন ফেনীর মানুষ বন্যায় হাঁসফাঁস করছে, তখনই ধনী পাড়ার এসব উদ্যময়ী তরুণ যুবকেরা তাদের নিজের জীবনকে তুচ্ছ করে বন্যায় আক্রান্ত অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এ সকল তরুণেরা তাদের সাধ্যমত শুকনো খাদ্য সামগ্রী ও সুপেয় প্রাণী বন্যা দুর্গত মানুষের মাঝে সুষম বন্টন করেন।

সাম্প্রতিক সময়ে দেশব্যাপী সংঘটিত প্রলয়নকারী বন্যায় ফেনী জেলার অন্তর্গত লালপুল নামক স্থানে, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের ধনী পাড়া নামক সমাজের কিছু যুবকের বন্যায় দুর্গত মানুষের সাহায্যে প্রাণান্তকর প্রচেষ্টা।

বিগত 27/08/2024  ইং তারিখে, যখন ফেনীর মানুষ বন্যায় হাঁসফাঁস করছে, তখনই ধনী পাড়ার এসব উদ্যময়ী তরুণ যুবকেরা তাদের নিজের জীবনকে তুচ্ছ করে বন্যায় আক্রান্ত অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এ সকল তরুণেরা তাদের সাধ্যমত শুকনো খাদ্য সামগ্রী ও সুপেয় প্রাণী বন্যা দুর্গত মানুষের মাঝে সুষম বন্টন করেন।

শিশু,গর্ভবতী ও বয়স্ক মানুষদেরকে নিরাপদ আশ্রয় নিয়ে যেতে তারা প্রাণপণ চেষ্টা করেন। তাদের এই ধরনের প্রচেষ্টায় সমাজের সকল মানুষ উজ্জীবিত হয়ে মানব কল্যাণে সর্বশক্তি নিয়োগে  উজ্জীবিত হয়। এ সকল তরুণের এরকম প্রাণপণ চেষ্টায় হাজারো মানুষ উপকৃত হয়। এই সকল যুবকেরা সমাজের প্রত্যেকের মানুষের কাছে আইডল হিসেবে বিবেচিত হয়েছে। সমাজের মানুষ তাদেরকে নিয়ে অত্যন্ত আশাবাদী যে,ভবিষ্যতে যে কোন দুর্যোগকালীন মুহূর্তে এ সকল যুবকেরা দেশ ও দশের সাহায্যে সব সময় সোচ্চার থাকবে।