বরকল প্রতিনিধি। রাঙামাটির বরকল উপজেলায় বরকল ৪৫ বিজিবি জোন কর্তৃক শান্তি সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় জোনের আওতাধীন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বরকল প্রতিনিধি। রাঙামাটির বরকল উপজেলায় বরকল ৪৫ বিজিবি জোন কর্তৃক শান্তি সম্প্রীতি ও  উন্নয়ন প্রকল্পের আওতায়  জোনের আওতাধীন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার(০৮ অক্টোবর) সকালে উপজেলা বরকল ৪৫ বিজিবি জোন সংলগ্ন অবকাশে বরকল ৪৫ বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শামসুল কবীর(পিএসসি)এসব অনুদান প্রদান করেন।

জানা যায়,বরকল জোনের পক্ষ থেকে অনুদান হিসেবে জোনের আওতাধীন বরকল সদরে ঈদে মিলাদুন্নবী উদযাপন লক্ষ্যে পরিচালনা কমিটিকে নগদ ১০হাজার টাকা,আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে পরিচালনা কমিটি কে নগদ ১০হাজার ও বরকল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি হাফেজ মোঃ আঃ রহিম কে চিকিৎসার জন্য নগদ ৭হাজার টাকা প্রদান করা হয়।এছাড়াও শিক্ষার্থীদের মানসিক বিকাশের লক্ষ্যে আন্দারমানিক(মাইসছড়ি) নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ছাত্র-ছাত্রীদের জন্য ফুটবল ২টি,ভলিবল ২টি,গোলবার নেট ১জোড়া ও ক্যারাম বোর্ডসহ খেলাধূলা সামগ্রী বিতরণ করা হয়।

জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শামসুল কবীর জানান, দায়িত্বপূর্ণ এলাকায় আপামর জনগণের মধ্যে বরকল জোন নিরলস কাজ করে আসছে।স্থানীয় জনগণের মধ্যে আস্থা ও বিশ্বাস অর্জনের প্রতীক হিসেবে কাজ করবে বলে তিনি মনে করেন।ভবিষ্যতে বরকল জোন কর্তৃক আরও এ ধরনের মহৎ উদ্যোগ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।