বরিশালের গৌরনদীতে দাম্পত্য কলহের জেরধরে কীটনাশক পানে দুই সন্তানের জননী কেয়া বেগম (৩২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বার্থী ইউনিয়নের রামসিদ্দি গ্রামে এ ঘটনা ঘটে।

সে (কেয়া) উপজেলার রামসিদ্দি গ্রামের আজিজুল হাওলাদারের স্ত্রী ও রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন একবারপুর গ্রামের আঃ ছালাম মিয়ার কন্যা। দাম্পত্য কলহের জেরধরে কেয়া বেগম কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে স্থানীয় একাধিক ব্যক্তি দাবি করছেন। গৌরনদী থানার এসআই ইলিয়াস হোসেন জানান, ওই গৃহবধূর স্বামী ও শশুর বাড়ির লোকজনে অসুস্থ কেয়া বেগমকে গতকাল মঙ্গলবার সকালে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কীটনাশক পানে অসুস্থ হয়েছে বলে দাবি করেন।

তাৎক্ষনিক কর্তব্যরত চিকিৎসক তার (কেয়া) পেট ওয়াশ করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বরিশাল হাসপাতালে নেওয়ার পথিমধ্যে সে (কেয়া) মারা যায়। খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে রামসিদ্দি গ্রামে আজিজুল হাওলাদারের বাড়িতে পৌছে ময়না তদন্তে জন্য দুই সন্তানের জননী কেয়া বেগমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে, কেয়ার বাবার বাড়ি রংপুরের পীরগঞ্জ থেকে তার (কেয়ার) স্বজনরা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন। আসার পরে তাদের কোন অভিযোগ না থাকলে লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তরের সম্ভাবনা রয়েছে বলে এসআই ইলিয়াস জানান।