মাদারীপুরের ডাসার উপজেলায় বাংলাদেশ মেম্বর এসোসিয়েশন এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ (২৩) নভেম্বর সকাল ১০ টায় ডাসার ইউনিয়ন পরিষদের হল রুমে এই অনুষ্ঠানর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য মীর মামুন অর রশিদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মামুনুর রশিদ মুন্না সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, বিশেষ অতিথি মোঃ মাকসুদুর রহমান, সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন, মাদারীপুর জেলা শাখা ও সাধারণ সম্পাদক খন্দকার রেজাউল করিম। সভায় সভাপতিত্ব করেন নাছিম হাওলাদার ওয়াসিম। আরো উপস্থিত ছিলেন রাজৈর ও শিবচর  উপজেলার মেম্বর এসোসিয়েশন এর বিভিন্ন নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা আঃ মালেক শরীফ, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ নুরুজ্জামান বাবু,সাবেক ছাত্র নেতা রুহুল আমিন মীর সুজন, সমাজ সেবক সৈয়দ শামসুজ্জামান পারভেজ,ডাসারের বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী সৈয়দ মিরন হোসেন।  এসময় বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ ডাসার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোকাররম হোসেন, সৈয়দ আজিম উদ্দিন শরীফ শাওন, সাকিব হাওলাদার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

এসময় ডাসার ইউপি সদস্য-০৯ এর জাহিদুল ইসলাম বক্তব্য রাখেন তিনি বলেন, আজ আমরা যেখানে উপস্থিত হয়েছি এই উপজেলা তৈরি করেন সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন আমারা তাকে ধন্যবাদ জানাই, তিনি সকল মেম্বারদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং বিভিন্ন কার্যক্রম  নিয়ে আলোচনা করেন। প্রদান অতিথির বক্তব্যে মীর মামুনুর রশিদ বলেন আমরা আজ যে উপজেলায় দাড়িয়ে কথা বলছি তা কিন্তু একদিনে সৃষ্টি হয় নি ২০১৩ সারে থানা, থানা থেকে আজ উপজেলায় পরিনত হয়েছে যা একমাত্র সৈয়দ আবুল হোসেনের একান্ত প্রোচেস্টায় তৈরী হয়েছে। তিনি আরো বলেন মেম্বররা যে দাবি করেছেন তা আমি জেলা পরিষধ মিটিংয়ে পেশ করব তবে সকল মেম্বরদের একটি ছাউনির নিচে আসতে হবে তাহলেই এই এসোসিয়েশন কাজে আসবে একত্রিত না থাকতে পাড়লে এই এসোসিয়েশন কোন কাজেই আসবে না তিনি আরো বলেন মেম্বররা যে সব দাবি জানান তাতে তিনি একাত্ততা প্রকাশ করেন।