পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত বাসা ভাড়া নেওয়ার কথা বলে ওই বাড়িতে ঢোকে। পরে মা-মেয়েকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গলা কেটে পালিয়ে যায়

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে একটি ফ্ল্যাট বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার (১৪ জুন) বেলা ১১টায় পৌর এলাকার গুপ্তাংক বার্লিংটন মোড় এলাকায় ৫ং ওয়ার্ড ফজলে আজিম মিয়া কচির ২য় তলায় বাসায় এই নৃশংস  ঘটনা ঘটে।নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংক গ্রামের বার্লিংটন মোডের ফজলে আজিম কচির স্ত্রী মোসাম্মৎ নুরুন্নাহার (৩২) ও তার স্কুলপড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী (১৭)।

সুধারাম মডেল থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান পাঠান ঘটনার  বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত বাসা ভাড়া নেওয়ার কথা বলে ওই বাড়িতে ঢোকে। পরে মা-মেয়েকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গলা কেটে পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় আলতাফ হোসেন নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনার মূল কারণ জানাসহ জড়িতদের আটকের চেষ্টা চলছে। নিহত ব্যক্তি তারা সম্পর্কে মা-মেয়ে।এই  ঘটনায়  স্থানীয়রা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।