সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেব,❝ বিএনপি নৈরাজ্য ও প্রতিহিংসার রাজনীতি করে না।বিএনপি সুস্থ ধারার রাজনীতি করে। তবে আপনারা যেখানে অন্যায় অবিচার দেখবেন, ঐক্যবদ্ধভাবে সেখানে অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়ে যাবেন।

ঢাকার কেরানীগঞ্জ মডেলে শাক্তা ইউনিয়ন বিএনপি  দোয়া মাহফিলের আয়োজন করে। শাক্তা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কালুনগর মাঠে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সেখানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি।প্রধান অতিথির  বক্তব্যে তিনি বলেব,❝ বিএনপি নৈরাজ্য ও প্রতিহিংসার রাজনীতি করে না।বিএনপি সুস্থ ধারার রাজনীতি করে। তবে আপনারা যেখানে অন্যায় অবিচার দেখবেন, ঐক্যবদ্ধভাবে সেখানে অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়ে যাবেন।

তাকে প্রতিহত করবেন।যদি সে আমাদের দলের লোক হয় তাকেও কোন ছাড় দিবেন না, তাকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন।আমরা ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্রকে  প্রতিহত করে আপনাদেরকে নিয়ে নতুন বাংলাদেশ গড়ব।❞দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও খালেদা জিয়ার আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

সম্প্রতি ছাত্র-জনতার আন্দোলনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করা হয় এবং বর্তমানের বাংলাদেশে ভয়াবহ বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করা হয়।শাক্তা ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিন মন্টুর সভাপতিত্বে ও শাক্তা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল বিএনপির সভাপতি মনির হোসেন মিনু,সাধারণ সম্পাদক হাসমতউল্লাহ নবী, সিনিয়র সহ সভাপতি মো.শামীম হাসান,ঢাকা জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, কেরানীগঞ্জ মডেল কৃষক দলের সাধারণ সম্পাদক হাজী মো.শামীম।আরও উপস্থিত ছিলেন হাজী মো.সাকির হোসেন, জানে আলম সুমন, আলমাস, মামুন প্রমুখ।