RAB-5, রাজশাহী কর্তৃক, দিনাজপুর থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

 র‌্যাব নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে,এরই ধারাবাহিকতায় - গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল ছায়া তদন্ত ও গোয়েন্দা তথ্যের নজরদারির মাধ্যমে অদ্য ০৮-০২-২০২৩ ইং তারিখে আনুমানিক রাত ০৪:৩০ ঘটিকায় দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন প্রস্তমপুর ফকিরপাড়া এলাকা কুখ্যাত মাদক ব্যবসায়ী মোশাররফ হোসেন এর বাড়িতে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে, ৯২,০০০ (বিরানব্বই) হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক অভিযুক্ত মোছাঃ শাহনাজ পারভীন, সিদ্দিক আলী শাহ ও মোছাঃ সেলিনা আক্তার রুপালিকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং বাড়ির মালিক মোঃ মোশাররফ হোসেন ও তার শশুর র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। মোশাররফ ও তার স্ত্রী এলাকায় মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের মূলহোতা।

এছাড়াও অভিযুক্ত মোঃ মোশাররফ এর শশুর মোঃ বিপ্লব হোসেন দিনাজপুর জেলার বিরামপুর থানার কুখ্যাত ইয়াবা ও অন্যান্য মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জড়িত। সে ইয়াবার চালান নিয়ে এসে তার নিজ বাড়ি ও তার শশুরবাড়িতে আন্ডারগ্রাউন্ড করে অভিনব কায়দায় সংরক্ষণে রেখে ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো। এখানে উল্লেখ্য যে, তারা অত্র এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। RAB-কে তথ্য দিয়ে সহায়তা করুন অবৈধ মাদকমুক্ত সমাজ গড়ুন।