সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী বোয়ালিয়া মুক্তিযোদ্ধা কলেজে ২০২২ ২৩ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (০১) ফেব্রুয়ারি কলেজ প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কলেজের সর্বজনবিদিত সৎ,বিনয়ী,কর্তব্যপরায়ণ, দায়িত্বশীল ও কলেজের চলমান উন্নয়ন কর্মকান্ডের অগ্রযাত্রার অগ্রদূত প্রভাষক আলতাফ হোসেনের সার্বিক পরিচালনায় ও সভাপতি এস এম আফজাল হোসেনের পক্ষে বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সূচনা বক্তব্য প্রদান করেন অত্র কলেজের মেধাবী ছাত্র মোহাম্মদ রিফাত হোসাইন।

এ সময় উক্ত কলেজের  ২য়বর্ষের ছাত্র ছাত্রীরা ১ম বর্ষের ছাত্রছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করেন। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন  কলেজের ব্যবসায় শিক্ষা শাখার সহকারী অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র,সমাজবিজ্ঞান বিষয়ের জ্যৈষ্ঠ প্রভাষক আমজাদ হোসেন, কম্পিউটার প্রদর্শক শাহিনুর রহমান এবং বাংলা প্রভাষক আলতাফ হোসেন।এ সময় তারা নবাগত ছাত্র-ছাত্রীকে শুভেচ্ছা প্রদান করেন এবং তাদের সার্বিক কল্যাণ কামনা করেন।

 পরিশেষে কলেজের মধ্যমণি অধ্যক্ষ ফারুক হোসেন ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে বক্তব্য প্রদান  করে তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের সামনে দিনগুলো যেন ভালো হয় সে আশাবাদ ব্যক্ত করে তাদের সার্বিক সুস্বাস্থ্য কামনা করে উক্ত অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটান। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র কলেজের প্রভাষক আতিকুর রহমান,প্রভাষক মারুফ  হুসাইন,জ‍্যেষ্ঠ প্রভাষক এনামূল হক,জ্যেষ্ঠ প্রভাষক মোতাহার রহমান সহ কলেজের  কর্মকর্তা কর্মচারী ও অভিভাবকবৃন্দ।