নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাছ ব্যবসায়ী বাচ্চু মিয়া (৬৪) কে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।গত রবিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার, ৩টি ধারালো চাকু ও নগদ দশ হাজার টাকা উদ্ধার করা হয়।

এর আগে রবিবার ভোরে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় মাছ ব্যবসায়ী বাচ্চু মিয়াকে কুপিয়ে তার কাছ থেকে বিশ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে আহত বাচ্চু মিয়া সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার দেখিয়ে ছিনতাই মামলায় (নং-২৪) সোমবার (১৩ ফেব্রুয়ারি) আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হল, বাগেরহাটের মোরেলগঞ্জ থানার পুটিখালি গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সাকিব ওরফে সাজিদ (১৯), ভাটখালী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সজিব (২০), পঞ্চগড়ের দ্বেবীগঞ্জ থানার ভাউলাগঞ্জ গ্রামের আসাদের ছেলে তুষার (২৬), যাত্রাবাড়ীর রায়েরবাগ  আব্দুল্লার বাড়ির ভাড়াটিয়া আনোয়ারের ছেলে আনিছুর রহমান বাবু (১৯) ও কুমিল্লার তিতাস থানার দক্ষিণ আকালিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মীর হোসেন হৃদয় (২২)।

তারা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ভাড়া থাকতো। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ঘটনার পর চিকিৎসা শেষে  অভিযোগ করেন ভুক্তভোগী। এর প্রেক্ষিতে অভিযোগ আমলে নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অল্প সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করা হয়। জড়িতদের ভুক্তভোগী শনাক্ত করেছে। তিনি আরো বলেন, অপরাধী যেই হোক না কেন তাকে কোন ছাড় দেওয়া হবে না।