শিক্ষা শ্রম ভ্রাতৃত্ব সেবা" এই স্লোগানকে সামনে রেখে ২৬/১১/২০২২ তারিখ বিকাল ৩ ঘটিকায় ভবানীপুর উচ্চ বিদ্যালয় মাঠে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা ব্যাচ ১৯৬৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সাবেক শিক্ষার্থী, সাবেক-বর্তমান শিক্ষকগণদের নিয়ে "অ্যালামনাই অ্যাসোসেশন অব ভবানীপুর উচ্চ বিদ্যালয়" নামে সংগঠন এর শুভ উদ্ভোদন এবং প্রথম সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। যেন এক মিলন মেলায় পরিনত হয় ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ ।

গাজীপুর সদর উপজেলার ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় সংগীত এর মাধ্যমে। সম্মেলনে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৬৮ থেকে ২০২১ সালের সাবেক ছাত্র ছাত্রী ও সাবেক-বর্তমান শিক্ষকগণ অংশগ্রহণ করেন।ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ফজর আলী ও আরাফাত আল আরিখ এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সাবেক ছাত্র ও সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ আরজু মিয়া।

উক্ত সম্মেলনে  প্রধান আলোচ্যক হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক ছাত্র ও সাবেক শিক্ষক মুহাম্মদ সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রথম ছাত্র শেখ মোহাম্মদ কাইয়ুম, সাবেক ছাত্র শেখ মুহাম্মদ আমিন উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, সাবেক ছাত্র কফিল উদ্দিন, আবিদ হোসেন বাবুল, অ্যাডভোকেট হাসিনা সরকার, ফিরোজ মিয়া, বেলায়েত হোসেন, এরশাদ মিয়া, বাশির আহমেদ সহ অন্যান্যরা।