বক্তারা, সরকারের নানাবিধ কর্মকাণ্ডের সমালোচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে আহবান জানান।

নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরের ভান্ডারিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাট্য র্যা লি, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১লা সেপ্টেম্বর) সকালে ভান্ডারিয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ইব্রাহীম হোসেন হিরন ও স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম বাপ্পি’র নেতৃত্বে পৃথক র্যা লি বের হয়ে পৌর শহরের মহাসরকের পথ প্রদক্ষিণ শেষে ভান্ডারিয়া বাস স্ট্যান্ড কালিমা চত্বরে এসে আলোচনা সভায় যোগ দেয়।

সভায়, জালাল উদ্দিন সিকদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক জেলা বিএনপি’র সদস্য মো. মহিউদ্দিন খান দিপু, উপজেলা বিএনপি'র সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর সরদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক মাহফুজুল ইসলাম উজ্জ্বল, ইব্রাহীম হোসেন হিরন, সাইফুল ইসলাম বাপ্পি, রফিকুল ইসলাম বাবু, যুবনেতা মেরাজুল ইসলাম, রিয়াজুল ইসলাম ইদ্রিস, কাজী ইব্রাহীম ইবু সহ আরো অনেকে।

বক্তারা, সরকারের নানাবিধ কর্মকাণ্ডের সমালোচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে আহবান জানান। এ সময়ে, উপজেলা বিএনপি’র ভিবিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।