পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার (৭নভেম্বর) রাতে ও বুধবার (৮নভেম্বর) ভোরে মঠবাড়িয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলা পরিষদ কোয়াটার ও বিভিন্ন জায়গা হতে একাধিক মামলার আসামী ফল সোহেলসহ ১২ জন ছাত্রলীগ কর্মীকে আটক করেন।

পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার (৭নভেম্বর) রাতে ও বুধবার (৮নভেম্বর) ভোরে মঠবাড়িয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলা পরিষদ কোয়াটার ও বিভিন্ন জায়গা হতে একাধিক মামলার আসামী ফল সোহেলসহ ১২ জন ছাত্রলীগ কর্মীকে আটক করেন। আটকের সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী রিভলভার, ২টি ম্যাকজিন ও ১২ রাউন্ড গুলি এবং ২টি ধারালো অশ্রু উদ্ধার করেন। আটককৃতদের ৩টি পৃথক পৃথক মামলায়  আসামি দেখিয়ে বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে প্রেরন করা হয়েছে।

সূত্রমতে জানা যায়, গ্রেফতারকৃত নেতাকর্মীরা মঠবাড়িয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এর সামর্থক। আসামীরা হলো, সোহেল ওরফে ফল সোহেল (২৭) পিতা মৃত চাঁন মিয়া, চিত্রা পাতাকাটা, এনমুল হক রনি (২৮) পিতা নূরে আলম মাতুব্বর, বহেরাতলা, হাসান সরদার (২৯) পিতা মো: কামাল সর্দার, দক্ষিণ মিঠাখালী, আখতারুজ্জামান নিজাম (৩৪) পিতা মজিদ হাওলাদার,চিত্রা পতাকাটা, রিয়াজ (২১) পিতা আব্দুল হক হাওলাদার, মাঠবাড়ীয়া, বেল্লাল খান (৩৮)পিতা মজিদ খান, বকসির ঘটিচোরা, লাভু ব্যাপারী(২৪) পিতা ফুল মিয়া ব্যাপারী,উত্তর মিঠাখালি, স্বাধীন খান (১৬) পিতা আব্দুর রহিম খান,মিরুখালী রোড, মোহাম্মদ বেলায়েত আকন(৫৫)পিতা মৃত্যু তোতাম্বার আকন,জানখালী, রেদোয়ান গোলদার (৪২) পিতা মৃত আজিজুর রহমান গোলদার, জানখালী, মিলন(৩২) পিতা নূর মোহাম্মদ, পৌরসভা ২ নং ওয়ার্ড এবং নূর হোসেন রিপন পন্ডিত(৫০)পিতা আমির পন্ডিত,আন্দার মানিক।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে পৃথক পৃথক তিনটি মামলা করা হয়েছে। আসামিদের বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট  আদালতে সোপর্দ করা হয়েছে।