ডিবি পুলিশের দুই কর্মকর্তা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক দুটি মামলা করেন। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পিরোজপুরের ডিবি পুলিশ কর্তৃক মঠবাড়িয়ায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজা ও ৬০০পিস ইয়াবা ট্যাবলেট সহ মনজু হাওলাদার (৫৫) ও ইমন হাওলাদার (২০)নামের দুই গাঁজা ব্যবসায়ীকে  গ্রেপ্তার করেছেন। গ্রেফতারকৃতদের মঠবাড়ীয়া  থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ডিবি পুলিশ (মঠবাড়ীয়া) সূত্রে জানা যায়, পিরোজপুরের নবাগত পুলিশ সুপারের নির্দেশে মাদকমুক্ত সমাজ গঠনের জন্য এ অভিযান চালানো হয়েছে এবং অভিযান অব্যহত থাকবে।গত ৫জুলাই রাতে মিরুখালী  অভিযান চালিয়ে ১০০গ্রাম গাঁজাসহ ইমন হাওলাদারকে গ্রেপ্তার করেন।গ্রেফতারকৃত ইমন হাওলাদার মিরু খালি গ্রামের মো নবী হোসেন হাওলাদারের ছেলে। অপরদিকে ৪জুলাই (মঙ্গলবার) রাতে ডিবি পুলিশ কর্তৃক অভিযান চালিয়ে  ৬০০ পিস  ইয়াবাসহ মঞ্জু হাওলাদারকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত  মঞ্জু হাওলাদার দক্ষিণ গুলশাখালী গ্রামের আব্দুল হাই হাওলাদারের ছেলে। 

অফিসার ইনচার্জ মঠবাড়িয়া থানা মো: কামরুজ্জামান তালুকদার জানান যে, ডিবি পুলিশের দুই কর্মকর্তা বাদী হয়ে  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক দুটি মামলা করেন। আসামীদের আদালতে সোপর্দ  করা হয়েছে।