শরীয়তপুরের ঢাকা -ভাঙ্গা মহাসড়কে এলপি গ্যাস ভর্তি ট্রাক ও রোগী বহনকারী এ্যাম্বুলেন্সের সংঘর্ষে ডেইলি নবচেতন পত্রিকার ব্যুরো প্রধান সাংবাদিক মাসুদ রানাসহ ছয় জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর চারটার দিকে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে নাওডোবা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই নিহত হন এম্বুলেন্সে থাকা ৬ জন।  নিহতরা হলেন রোগী জাহানারা বেগম(৫৫), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮),  রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা(৩০),  চালক জিলানী (২৮), চালকের সহকারি রবিউল ইসলাম (২৬) ও সাংবাদিক মাসুদ রানা (৩০)। শরীয়তপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান,  মঙ্গলবার ভোরে ঢাকাগামী এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে এলপি গ্যাস বোঝাই ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

এতে এম্বুলেন্সে থাকা ৬ জন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। তাদের মরদেহ উদ্ধার করে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পদ্মা দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন জানান, এ্যাম্বুলেন্সটি রোগী ও তাদের স্বজনদের নিয়ে বরিশাল থেকে ঢাকা আসছিল।  নিয়ন্ত্রন হারিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয় এ্যাম্বুলেন্সটি । এতে ঘটনাস্থলেই নারীসহ ছয়জন মারা যান।