মাদারীপুর জেলার কালকিনি উপজেলাধীন রমজানপুরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে রাতের আঁধারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। সোমবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার সকাল থেকেই একের পর এক চুরি সংঘটিত হওয়ার সংবাদ পাওয়া যায়।

উত্তর রমজানপুর হাই স্কুলের অফিসের তালা ভেঙ্গে নগদ অর্থ সহ পাঁচটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর চুরি হয়। উত্তর রমজানপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অফিস থেকে নগদ অর্থসহ বিদ্যালয়ের ঘন্টা ও একটি পেনড্রাইভ চুরি হয়। অন্যদিকে উত্তর রমজানপুর জিন্নাতিয়া দাখিল মাদ্রাসার নগদ অর্থসহ ঘন্টা চুরি হয়। এবং উত্তর রমজানপুর পাবলিক সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি ল্যাপটপ ও নগদ অর্থ চুরি হয়।

উত্তর রমজানপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম জানান চোরচক্র অফিসের তালা ভেঙ্গে আমাদের একটি কম্পিউটার নষ্ট করে দেয় এবং কিছু নগদ অর্থ সহ একটি পিতলের ঘণ্টা ও একটি পেনড্রাইভ নিয়ে যায় একই সাথে অফিসের বিভিন্ন মালামাল নষ্ট করে ফেলে। কালকিনি থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম হোসেন বলেন শিক্ষা প্রতিষ্ঠানে চুরি হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।