চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুহসীন আলম জানায়, বুধবার দুপুরে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করায় হাসান মিয়া (২২) নামের এক যুবককে আটক  করেছে চাঁদপুর মডেল থানার পুলিশ। গত বুধবার দুপুরে গ্রেফতারকৃত যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। মঙ্গলবার রাতে চাঁদপুর মডেল থানার এসআই কুদ্দুস (১) ও এএসআই মিজানুর রহমান ঢাকার ডেমরা এলাকার আইডিয়েল রোড থেকে র‍্যাব ১০ এর  সহায়তায় তাকে আটক করে। 

গ্রেফতারকৃত হাসান মিয়া শাহরাস্তি উপজেলার পরানপুর পাঁচ আনী গ্রামের মনু মিয়ার ছেলে, সে পেশায় সিএনজি স্কুটার চালক। জানা যায়, গত ১৪ আগষ্ট মাদ্রাসা ছাত্রীকে চাঁদপুর শহরের ওয়ারল্যাছ এলাকা থেকে তরুনীকে তুলে সিয়ে যায়  ঢাকা ডেমরায়। সেখানে তরুনীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে হাসান। ২২ আগষ্ট মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

চাঁদপুর মডেল থানার এস আই কুদ্দুস (১) জানায়, ঘটনার পর হাসান মিয়া পালিয়ে যায়। মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ও র‍্যাব ১০ এর সহায়তায় ঢাকা ডেমরা থানার আইডিয়েল রোড থেকে তাকে আটক করে চাঁদপুর নিয়ে আসা হয়। চাঁদপুর মডেল থানার  অফিসার ইনচার্জ  শেখ মুহসীন আলম জানায়, বুধবার দুপুরে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।