অনুষ্ঠানের সভাপতি হিসেবে ২০২৩-২৪ অর্থবছরে ১ কোটি ৮ লক্ষ টাকা সম্ভাব্য বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান লাভলু।

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার  সকাল ১১ টায় ওই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বাজেট ঘোষণা উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতি হিসেবে ২০২৩-২৪ অর্থবছরে ১ কোটি ৮ লক্ষ টাকা সম্ভাব্য বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান লাভলু। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিল, ওই ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নয়া মিয়া, উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর সভাপতি মোঃ মনির হাওলাদার, মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হোসেন, প্যানেল চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ডের মেম্বার সোহরাব সিকদার, সংরক্ষিত ৫, ৬ ও ৭ নং ওয়ার্ডের মেম্বার  মোসাঃ আতিয়া আক্তার ও মোঃ মহাসিন হাওলাদার ও ৪ নং ওয়ার্ডের মেম্বার মহাসিন হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে ২০২৩-২০২৪ অর্থ বছরে এই ইউনিয়নের সম্ভাব্য বার্ষিক আয়-ব্যয় উল্লেখ করে উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। চেয়ারম্যান কাজী মিজানুর রহমান লাভলু বলেন, ২০২৩-২০২৪ অর্থ বছরের সম্ভাব্য যে বাজেট ঘোষণা করা হয়েছে তা যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়ন থেকে শুরু করে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে সহায়ক হবে।