সাটুরিয়া প্রেসক্লাবের (স্থাপিত -২০০০সাল ) সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক প্রতিনিধি সাজাহান সরকারের চিকিৎসার খোজ খবর নেন, উপজেলা বিএনপি সাধারন সম্পাদক সাটুরিযা ইউপি সাবেক চেয়ারম্যান আবুল বাশার, বিএনপি নেতা আ.রৌফ, সিরাজুল ইসলাম রাজু, ঠিকাদার আ.রফিক, প্রমুখ। তারা প্রত্যেকেই এ হামলার নিন্দা জানান।

মানিকগঞ্জের সাটুরিয়ায় মর্নিং পোষ্টের প্রতিনিধি সাজাহান সরকারের উপর সন্ত্রাসী হামলা করেছে দুবৃত্তরা। ৬আগষ্ট বিকেলে সাটুরিয়া বাসষ্ট্যান্ড এলাকায় হামলা করে আমীর হামজা নামের যুবক ও তার সহযোগিরা লাঠি ও দেশী অশ্ব্র নিয়ে অতর্কিত ভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়।

সাটুরিয়া প্রেসক্লাবের (স্থাপিত -২০০০সাল ) সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক প্রতিনিধি সাজাহান সরকারের চিকিৎসার খোজ খবর নেন, উপজেলা বিএনপি সাধারন সম্পাদক সাটুরিযা ইউপি সাবেক চেয়ারম্যান আবুল বাশার, বিএনপি নেতা আ.রৌফ, সিরাজুল ইসলাম রাজু, ঠিকাদার আ.রফিক, প্রমুখ। তারা প্রত্যেকেই এ হামলার নিন্দা জানান।

হামলার শিকার সাজাহান সরকার জানান, ৬দিন শয্যাশায়ী থেকে চিকিৎসার পর শরীরের অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। মহান আল্লাহর রহমতে আ.রহমান, আলম হোসেন সহ কয়েকজনের প্রতিরোধের মুখে প্রানে বেচে গেছি। আমির হামজা নামের দুস্কৃতিকারী ও তার সহযোগিরা হত্যার উদ্দেশ্যে দেশীয় অশ্ব্র নিয়ে আমারউপর আক্রমন করেছে।