এসময় দেখা যায়, মরদেহের গলায় কাপড় প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, আরমান হোসেন রুবেল নামে ওই ছাত্রকে হত্যার পর সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। চেহারা বিকৃত হয়ে যায়।

চট্টগ্রামের মীরসরাইয়ে জোরারগঞ্জ থানাধীন বঙ্গববন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকায় গলায় কাপড় প্যাঁচানো অর্ধগলিত এক স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছেন নৌ-পুলিশ অপরদিকে মীরসরাই থানাধীন সাহেরখালী সাগরপাড় থেকে অপর একটি অজ্ঞাত গলিত লাশ উদ্ধার করেছে মীরসরাই থানা পুলিশ। অর্থনৈতিক অঞ্চলের সুপার ডাইক বেড়িবাঁধ এলাকা থেকে গতকাল ১৭ জুন শনিবার ভোরে উপজেলার মিঠানালা ইউনিয়নের সুফিয়া বাজার এলাকার শামসুউদ্দিনের তৃতীয় পুত্র আরমান হোসেন রুবেলের লাশ উদ্ধার করে। নিহত রুবেল খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। অপরদিকে সাহেরখালী সাগরপাড় থেকে গতকাল শনিবার সকাল ১০ টায় অজ্ঞাত আরেক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য লাশগুলো চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অর্থনৈতিক অঞ্চল থেকে উদ্ধার করা লাশের বিষয়ে জানতে চাইলে সীতাকুন্ডের কুমিরা নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক এনামুল হক বলেন, গত শুক্রবার রাতে নদীর পাড়ে একটি মৃতদেহ পড়ে রয়েছে মর্মে খবর পাওয়া যায়। গতকাল শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। এসময় দেখা যায়, মরদেহের গলায় কাপড় প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, আরমান হোসেন রুবেল নামে ওই ছাত্রকে হত্যার পর সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। চেহারা বিকৃত হয়ে যায়।

অপরদিকে মীরসরাইয়ের সাহেরখালি সাগর পাড় থেকে গলিত লাশ উদ্ধারের বিষয়ে জানতে চাইলে মীরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, খবর পেয়ে সাহেরখালী এলাকায় সাগরপাড় থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। লাশের শরীর বিকৃত হওয়ায় পরিচয় সনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন পূর্বে তার মৃত্যু হতে পারে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।