গাজীপুরের সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নে পাঁচ পীর মাজার টু ইজ্জতপুর রাস্তায় প্রতিনিয়ত বাড়ছে ডাকাতি। গত রাতে তেমনি একটি ঘটনা ঘটে।

 এতে শিকার হন ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার শাহজাহান মিয়াসহ আরও দু-তিন জন। গতকাল আনমানিক রাত ৯.৩০ মিনিটের দিকে ভাওয়ালগড় ইউনিয়নের মেম্বার বাড়ী, পাঁচ পীরের মাজার রোড হইতে ইজ্জতপুর বাজার এর রাস্তায় এক দল ডাকাত উনাদের আটক করে মারধোর করে  মোটরসাইকেল, মোবাইল টাকা পয়সা নিয়ে সবাইকে গজারি গাছের সাথে বেঁধে রাখে ডাকাত দল।

ডাকাত দলেরা ডাকাতি  করে চলে যাওয়ার অনেক পর এলাকাবাসী খবর পেয়ে উনাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পুলিশের নজরদারি ও এলাকায় পুলিশের টহল  না থাকার কারণে প্রতিনিয়তই এসব এলাকায় ডাকাতি হচ্ছে বলে অভিযোগ করেন এলাকাবাসী । ডাকাত দলেরা বাসা বাড়ি ও রাস্তাঘাটের ডাকাতি করে জনসাধারণকে  সর্বনাশ /সর্বহারা করে দিচ্ছে। তাই  ডাকাতি থেকে মুক্তি পাওয়ার জন্য এলাকাবাসী আইন-শৃঙ্খলা বাহিনীর  ঊর্ধ্বতন কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। এ বিষয়ে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বলেন তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। এই রাস্তায় যেন ডাকাতি না হয় তার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।