৭ দিন চিকিৎসার পর ১৬ ফেব্রুয়ারি মারা যায় মাহিন। এঘটনায় নিহত মাহিনের মামা মাহাবুব হোসেন বাদী হয়ে হাজ্জাজ বিন মানিক ও তার মা হিরাজানকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের মাহিন হত্যা মামলায় তার বন্ধু হাজ্জাজ বিন মানিককে ১০ বছর সশ্রম কারাদন্ড এবং ২৫ হাজার টাকা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই মামলায় তার মা হিরা জানকে বেখসুর খালাস দেওয়া হয়েছে । মঙ্গলবার (৩০ মে) বেলা সাড়ে ১২ টায় মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় প্রদান করেন। মামলার বিবরন থেকে জানা গেছে, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারী বিকালে গ্রামের মাঠে ক্রিকেট খেলার সময় নিহত মাহিনের ব্যাটে হাজ্জাজ বিন মানিকের সামান্য আঘাত লাগে ।

ক্ষিপ্ত হয়ে মানিক মাহিনের ব্যাট কেড়ে নিয়ে মাথায় আঘাত করলে মাহিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে, সেখান থেকে প্রথমে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেখানে অবস্থার আরো অবনতি হলে পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক । ৭ দিন চিকিৎসার পর ১৬ ফেব্রুয়ারি মারা যায় মাহিন। এঘটনায় নিহত মাহিনের মামা মাহাবুব হোসেন বাদী হয়ে হাজ্জাজ বিন মানিক ও তার মা হিরাজানকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার মেহেরপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন। পরে সিআইডি মামলাটির তদন্ত করে। সিআইডির উপ-পরিদর্শক হাসান ইমাম চার্জশীট দাখিল করেন। মামলাটিতে আসামি পক্ষে আইনজীবি ছিলেন অ্যাড মিয়াজান আলী ও সরকারি পক্ষে ছিলেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কাজী শহিদুল হক।